ঢাকা,  মঙ্গলবার,  এপ্রিল ২৩, ২০১৯ | ১০ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ
For problem seeing Bangla click here
সদ্য খবর
English

অটোগ্যাস এলপিজি মালিকদের সংগঠনের যাত্রা শুরু

ইবি প্রতিবেদন

যাত্রা শুরু করলো অটোগ্যাস এলপিজি স্টেশন ও কনভার্সন ওয়ার্কশপ মালিকদের সংগঠন। করা হয়েছে ‘বাংলাদেশ অটোগ্যাস এলপিজি স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন’।
৮ই এপ্রিল, সোমবার, ঢাকার মিরপুরে অটোগ্যাস স্টেশন এবং কনভার্সন ওয়ার্কশপ মালিকদের সভা হয়। সভায় এই সংগঠনের ৯ সদস্যের আহবায়ক কমিটি এবং তিন সদস্যের উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
কমিটিতে সভাপতি করা হয়েছে মো. সিরাজুল মাওলা (এসএমইটি সার্ভিস ঢাকা), সহ-সভাপতি মো. রাশেদউদ্দৌলা খান (খান ব্রদার্স সিএনজি লি. চট্টগ্রাম) ও মো. নূর হোসেন মিরন (হাজী ফিলিং স্টেশন বরিশাল), সাধারণ সম্পাদক হাসিন পারভেজ (গ্রীণ ফুয়েল সিএনজি এন্ড এলপিজি কনভার্সন সেন্টার, ঢাকা), যুগ্ম সম্পাদক মো. ওয়াসিউল হুদা (সাগর সৈকত সিএনজি স্টেশন, ঢাকা), কোষাধ্যক্ষ কাজী রাশেদুল ইসলাম দিপু (সামাদ বানু সিএনজি রিফুয়েলিং স্টেশন, নারায়ণগঞ্জ), দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম (গুডলাক সিএনজি কর্পোরেশন, মানিকগঞ্জ), সাংগঠনিক সম্পাদক মাশফু ববি ( খুলনা
অ·িজেন লি., খুলনা) ও সদস্য নজরুল ইসলাম (আলাদীন এলপিজি ক·বাজার)। উপদেষ্টারা হলেন সৈয়দ সাজ্জাদুল করিম কাবুল (করিম গ্রæপ, যশোর), ফারহান নূর ভুইঁয়া (ফাহাদ ফিলিং স্টেশন, ব্রাহ্মণবাড়িয়া) এবং মিজানুর রহমান (এম আর ব্রাদার্স, বগুড়া)।

এখানে মন্তব্য করুন

আপনার ইমেইল জনসমক্ষে প্রকাশ করা হবে না

*

You can use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>