ঢাকা,  বুধবার,  ডিসেম্বর ১৯, ২০১৮ | ৫ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ
For problem seeing Bangla click here
সদ্য খবর
English

আগামী দিনে চলাচলের প্রধান মাধ্যম হবে ইলেকট্রনিক যানবাহন

ইবি প্রতিবেদক

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, আগামী দিনের চলাচলের অন্যতম মাধ্যম হবে ইলেকট্রনিক যানবাহন। ইলেকট্রনিক চার্জিং স্টেশন করার উদ্যোগ অব্যাহত রাখা হয়েছে।
প্রতিমন্ত্রী আজ রোববার ঢাকায় ডিএস-এলপিজি অটোগ্যাস ফিলিং স্টেশন উদ্বোধন করে একথা বলেন। মেঘনা পেট্রোলিয়াম ও ডিএস বিজনেস পয়েন্ট যৌথভাবে অটোবিলিং সিষ্টেমসহ এ স্টেশন নির্মাণ করেছে।
প্রতিমন্ত্রী বলেন, সরকারি উদ্যোগে ও জনগণের সচেতনতায় জ্বালানি তেলে ভেজাল রোধ করা হয়েছে। এসময় তিনি বলেন, প্রতিটি ফিলিং ষ্টেশনে আধুনিক অথচ ছোট শপিং সেন্টার ও টয়লেট ব্যবস্থা থাকা উচিত। সিএনজি ও পেট্রোল-অকটেনের পাশাপাশি অটোগ্যাস (এলপিজি) জ্বালানি হিসেবে থাকবে। ইলেকট্রনিক যানবাহনও দিন দিন জনপ্রিয় হবে।
বর্তমানে ঢাকায় ৪টি অটোগ্যাস ফিলিং স্টেশন আছে।
এ সময় অন্যদের মধ্যে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মীর সাইফুল্লাহ-আল- খালেদ, মেঘনার পরিচালনা পর্ষদের সদস্য ইস্তাক আহমেদ শিমুল বক্তব্য রাখেন।

এখানে মন্তব্য করুন

আপনার ইমেইল জনসমক্ষে প্রকাশ করা হবে না

*

You can use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>