ঢাকা,  মঙ্গলবার,  ডিসেম্বর ১২, ২০১৭ | ২৮ অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
For problem seeing Bangla click here
সদ্য খবর
English

তিতাস গ্যাসে তিন অঞ্চলে নতুন তিন উপ-ব্যবস্থাপনা পরিচালক

ইবি প্রতিবেদক

তিতাস গ্যাসের তিন অঞ্চলে নতুন করে তিন উপব্যবস্থাপনা পরিচালক পদ তৈরি করা হবে। এখন থেকে ময়মনসিংহ, গাজিপুর ও নারায়নগঞ্জ বিতরণ অঞ্চলের প্রধান হবেন উপ ব্যবস্থাপনা পরিচালক। এতদিন এসব অঞ্চলের প্রধান ছিলেন মহাব্যবস্থাপক পদের কর্মকর্তা।
গত সপ্তাহে পেট্রোবাংলা এই সিদ্ধান্ত নিয়েছে। কাজে গতি আনতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

নতুন পদে তিনজনকে নিয়োগ দেয়া হয়েছে। আঞ্চলিক বিপণন অঞ্চল নারায়ণগঞ্জের উপব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) দায়িত্ব দেয়া হয়েছে প্রকৌশলী মো. জয়নাল আবেদীনকে। তিনি বর্তমানে পূর্বাচল নতুন শহর গ্যাস বিতরণ প্রকল্পের প্রকল্প পরিচালক। আঞ্চলিক বিপণন অঞ্চল গাজীপুরে নিয়োগ দেয়া হযেছে প্রকৌশলী মো. আবদুল ওহাবকে। তিনি বর্তমানে শ্রীপুর থেকে জয়দেবপুর সঞ্চালন লাইন নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক। ময়মনসিংহ আঞ্চলিক বিপণন বিভাগে নিয়োগ দেয়া হয়েছে মুশতাক আহমদকে। তিনি বর্তমানে তিতাসের কোম্পানি সচিব (মহাব্যবস্থাপক) হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিতাস গ্যাস কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মীর মশিউর রহমান (চলতি দায়িত্ব) বলেন, তিতাস অনকে বড় গ্যাস বিপণন কোম্পানি। প্রতিনিয়ত এ কোম্পানির কাজের পরিধি বাড়ছে। ফলে তিতাসে নতুন করে অনেক পরিবর্তন আনা হয়েছে। সেই বিবেচনায় পেট্রোবাংলা থেকে তিনজন ডিএমডি নিয়োগ দেয়া হয়েছে। এর ফলে আশা করছি তিতাসের কাজে গতিশীলতা বাড়বে।
তিতাস গ্যাস কোম্পানি আগস্টের ২৭ তারিখ তাদের ৭৩৪তম বোর্ডসভায় তিনজন ডিএমডি নিয়োগের অনুমোদন দেয়।

এখানে মন্তব্য করুন

আপনার ইমেইল জনসমক্ষে প্রকাশ করা হবে না

*

You can use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>