ঢাকা,  সোমবার,  জানুয়ারি ২৩, ২০১৮ | ৯ মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
For problem seeing Bangla click here
সদ্য খবর
English

পিডিবিতে চাকরির সুযোগ

ইবি প্রতিবেদক

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি) অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানে ছয়টি পদে ৪১ জনকে নিয়োগ দেয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।
আগামী ৩১ শে ডিসেম্বরের মধ্যে আবেদন করতে হবে।
পিডিবি সূত্র জানায়, সহকারী পরিচালক (প্রশাসন), সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান), মেডিকেল অফিসার, রসায়নবিদ, ক্রয়/ভান্ডার/সিএন্ডএফ কর্মকর্তা, সহকারী প্রধান শিক্ষক পদে জনবল নিয়োগ দেয়া হবে।পদ অনুযায়ি যোগ্যতা চাওয়া হয়েছে।
আবেদন প্রক্রিয়া
আবেদনের জন্য নির্ধারিত ফরম www.bpdb.gov.bd- এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র সরাসরি অথবা ডাকযোগে ‘পরিচালক, কর্মচারী পরিদপ্তর, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, ওয়াপদা ভবন (৫ম তলা), কক্ষ নম্বর : ৪০৮, মতিঝিল, বা/এ, ঢাকা-১০০০’ এই ঠিকানায় অফিস সময়ের মধ্যে পৌঁছাতে হবে।

সহকারী পরিচালক (প্রশাসন)
এই পদে ১৩ জন নিয়োগ দেয়া হবে। প্রথম শ্রেণি পাওয়া স্নাতকোত্তররা এখানে আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান)
পদটিতে তিনজনকে নিয়োগ দেয়া হবে। প্রথম শ্রেণি পাওয়া স্নাতকোত্তররা এখানে আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

মেডিকেল অফিসার
পদটিতে তিনজনকে নিয়োগ দেয়া হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

রসায়নবিদ
পদটিতে নয়জনকে নিয়োগ দেয়া হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

ক্রয়/ভান্ডার/সিএন্ডএফ কর্মকর্তা
পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী প্রধান শিক্ষক
পদটিতে এক জনকে নিয়োগ দেয়া হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর।

notice_518

এখানে মন্তব্য করুন

আপনার ইমেইল জনসমক্ষে প্রকাশ করা হবে না

*

You can use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>