ঢাকা,  সোমবার,  ডিসেম্বর ১৭, ২০১৮ | ৩ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ
For problem seeing Bangla click here
সদ্য খবর
English

রামপালে বিভিন্ন স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ

মল্লিক সুধাংশু, খুলনা

বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানী (প্রা.) লিমিটেড এর উদ্যোগে রামপাল উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের স্কুল ব্যাগ, পানির বোতল ও ছাতা বিতরণ করা হয়েছে।
সিএসআর এর আওতায় উপজেলার ৪টি স্কুলের প্রায় ৮০০ শিক্ষার্থী ও শিক্ষকের মধ্যে এই সামগ্রী বিতরণ করা হয়। এ লক্ষ্যে উপজেলার রাজনগর ইউনিয়ন পরিষদ চত্বরে বুধবার অনুষ্ঠানের আয়োজন করা হয়।
খুলনা সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক অনুষ্ঠানে প্রধান অতিথি  উপস্থিত থেকে শিক্ষার্থী-শিক্ষকদের মধ্যে এসব উপকরণ বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রামপাল-মোংলা থেকে নির্বাচিত সংসদ সদস্য হাবিবুন নাহার।
প্রকল্প পরিচালক এস সি পান্ডের সভাপতিত্বে অনুষ্ঠানে উপ-প্রকল্প পরিচালক মো. রেজাউল করিম, প্রধান মানব সম্পদ কর্মকর্তা কাজী নজরুল ইসলাম, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল, ব্যবস্থাপক, জনসংযোগ, আনোয়ারুল আজিম  এবং খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু,কৃষকলীগ নেতা শ্যামল সিংহ রায়, রাজনগর ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল হান্নান অনুষ্ঠানে বক্তৃতা করেন।
উল্লেখ্য, রামপাল পাওয়ার প্লান্ট স্থাপনের শুরু থেকে স্থানীয় জনগনের আর্থ সামাজিক উন্নয়নের জন্য বহুমুখি উন্নয়নমুলক কাজ করছে কোম্পানী। তারই অংশ হিসেবে বিনামুল্যে চিকিৎসা সেবা, কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ, জাতীয় দিবস উদযাপন, রচনা-চিত্রাংকণ প্রতিযোগিতার আয়োজন, মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ এবং পহেলা বৈশাখ উদযাপনসহ নানা অনুষ্ঠানের আয়োজন করে আসছে।
কেসিসির নব নির্বাচিত মেয়র বলেন, রামপাল বিদ্যুত কেন্দ্র দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ভাগ্যন্নোয়নে স্থাপিত হচ্ছে। এই প্রকল্প কর্তৃক গৃহীত বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ড এ অঞ্চলের মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে ইতিবাচক ভুমিকা রাখবে বলে তার প্রত্যাশা।

Rampal school bag 1

এখানে মন্তব্য করুন

আপনার ইমেইল জনসমক্ষে প্রকাশ করা হবে না

*

You can use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>