ঢাকা,  রবিবার,  সেপ্টেম্বর ২৩, ২০১৮ | ৮ আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
For problem seeing Bangla click here
সদ্য খবর
English

শেভরণ সামাজিক কার্যক্রম পরিচালনায় অঙ্গিকারবদ্ধ : দক্ষিণ এশিয়া প্রেসিডেন্ট

ইবি প্রতিবেদক

শেভরন এশিয়া প্যাসিফিক এক্সপ্লোরেশন এন্ড প্রোডাকশন, বাংলাদেশ-এর প্রেসিডেন্ট  মেলোডি মেয়ার সম্প্রতি শেভরন বিবিয়ানা গ্যাসক্ষেত্রর কাছে নাদামপুর উচ্চ বিদ্যালয়ের একটি নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আবদুল মুনিম চৌধুরী, শেভরন দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক ব্র্যাড মিডলটন, শেভরন বাংলাদেশের প্রসিডেন্ট কেভিন লায়ন, শেভরন বাংলাদেশের এক্সটার্নাল এফেয়ার্স ডিরেক্টর নাসের আহমেদ, নবীগঞ্জ উপজেলার চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মেলোডি মেয়ার বলেন, ২০০৬ সালে বিবিয়ানা গ্যাস ক্ষেত্র প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে নাদামপুর উচ্চ বিদ্যালয়ের সঙ্গে শেভরণের একটি সম্পর্ক  তৈরি হয়েছে। পর পর চার বছর সফলভাবে শতভাগ পাসের হার একটি বড় অর্জন। শেভরণ সামাজিক কার্যক্রম পরিচালনায় অঙ্গিকারবদ্ধ।
মুনিম চৌধুরী বলেন, এই এলাকার জনগোষ্ঠিকে মৌলিক, আর্থ-সামাজিক চাহিদা পূরণের জন্য সংগ্রাম করতে হয়। শেভরন গত কয়েক বছর এলাকার সামাজিক উন্নয়নের জন্য যে পদক্ষেপ নিয়েছে তা প্রশংসনীয়।
প্রস্তাবিত ভবনটি উচ্চতায় হবে ৫তলা। এখানে তিনটি শ্রেণীকক্ষ এবং শিক্ষকদের জন্য একটি কমনরুম থাকবে । ভবনটি করতে ৬৮ ভাগ খরচ দেবে শেভরন। বাকি খরচ দেবে আটটি ঠিকাদার প্রতিষ্ঠান- বেসিক ইঞ্জিনিয়ারিং লিমিটেড, দীপনগ্রুপ, মাস, মীরআখতার হোসেন লিমিটেড, মীর ট্রেডার্স এবং পাইপলাইন ইঞ্জিনিয়ার্স এন্ড এ্যাসোসিয়েটসৃ লিমিটেড।

এখানে মন্তব্য করুন

আপনার ইমেইল জনসমক্ষে প্রকাশ করা হবে না

*

You can use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>