ঢাকা,  বৃহঃস্পতিবার,  নভেম্বর ১৫, ২০১৮ | ১ অগ্রাহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
For problem seeing Bangla click here
সদ্য খবর
English

৩১ হাজার ৭০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (তিতাস গ্যাস) ৩১ হাজার ৭০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে। একই সাথে ৫৬ হাজার ৪০০ ফুট অবৈধ বিতরণ পাইপ উচ্ছেদ করেছে।

কোম্পানীর বিশেষ পরিদর্শন/সংযোগ বিচ্ছিন্নকরণ কার্যক্রম এর পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অবৈধ লাইন অপসার-সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচলন করা হয়। গত মে মসে বিভিন্ন সময় এ অভিযান পরিচলনা করা হয়।
এছড় অভিযানে ১২টি শিল্প, একটি বাণিজ্যিক সংযেগ বচ্ছন্ন করা হয়েছে।
অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় মেসার্স কোবরা মস্কীটো কয়েল ফ্যাক্টরী এবং শক্তি মস্কীটো কয়েল ফ্যাক্টরীদ্বয়ের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। প্রত্যেক কয়েল ফ্যাক্টরীকে এ ল টাকা করে জরিমানা করা হয়। অতিরিক্ত স্থাপনায় গ্যাস ব্যাবহারের কারণে গাজীপুরের এলাকায় মের্সাস বানজিং পেডিং ও মেসার্স মেঘনা নীট কম্পোজিট এবং ফতুল্লা এলাকায় সেঞ্চুরি সিল্ক মিল-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবৈধভাবে গ্যাস ব্যবহার করায় মুন্সিগঞ্জ এলাকায় পদ্মা সোপ ফ্যাক্টরী, নারায়ণগঞ্জ এলাকায় মেসার্স সোনারগাঁও টেক্সটাইল এবং সোনারগাঁও এলাকায় মেসার্স সোনারগাঁও ডাইয়িং-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। গ্যাস বিল বকেয়া থাকার কারণে নরসিংদী এলাকায় হাসান টেক্সটাইল, আলম ইঞ্জিনিয়ারিং এ- মোল্ডিং, ফারুক আজিজ সাইজিং, মীর মুর্তোজা টেক্সটাইল এবং নারায়ণগঞ্জ এলাকায় মের্সাস আল নুর কাস্টিং এ- রি-রোলিং এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। নরসিংদীর বাগহাটা এলাকায় অবৈধ গ্যাস সংযোগকালে সংশ্লিষ্ট থানার পুলিশ দুইজনকে গ্রেফতার করে থানায় সোপর্দ করে।
এছাড়া, নরসিংদীর শিবপুর এলাকায় ২ ্ঞ্জ ব্যাসের ১৬ হজর ৪০০ ফুট, গাজীপুরে হোতাপাড়া ও মনিপুর বাজার এলাকায় ৩/৪” ও ২” ব্যাসের ১৮,০০০ ফুট, ডেমরার বিভিন্ন এলাকায় ১/২” ব্যাসের ২,৯০০ ফুট এবং ধামরাই এলাকায় ১” ও ২” ব্যাসের ৬,৫০০ ফুট ও নরসিংদীর শিবপুর এলাকায় ২” ব্যাসের ১৩,০০০ ফুটসহ মোট ৫৬,৪০০ ফুট অবৈধভাবে স্থাপিত গ্যাস পাইপলাইনের সংযোগ বিচ্ছিন্ন/অপসারণ করা হয়। এর ফলে প্রায় ৩১,৭০০ চুলার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়েছে।

এখানে মন্তব্য করুন

আপনার ইমেইল জনসমক্ষে প্রকাশ করা হবে না

*

You can use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>