সামিটের বরিশাল এবং নারায়নগঞ্জ বিদ্যুৎকেন্দ্র পেল আইএমএস সনদ

পুঁজিবাজারে তালিকাভূক্ত দেশের বৃহত্তম স্বতন্ত্র বিদ্যুৎ উৎপাদনকারি প্রতিষ্ঠান সামিট পাওয়ারের দুই সহযোগি প্রতিষ্ঠান সামিট বরিশাল পাওয়ার লিমিটেড এবং সামিট নারায়নগঞ্জ পাওয়ার ইউনিট-২ ইনটিগ্রেটেড ম্যানেজমেন্ট সিস্টেম (আইএমএস) সনদ পেয়েছে।
আজ রোববার ব্যুরো ভেরিটাস এই সনদ দিয়েছে।

আইএমএস সনদে আছে পরিবেশ ব্যবস্থাপনা পদ্ধতি, গুণগত ব্যবস্থাপনা পদ্ধতি এবং পেশাগত স্বাস্থ্য ও উত্তম নিরাপত্তা ব্যবস্থাপনা পদ্ধতি।
ব্যুরো ভেরিটাস বিশ্বের শীর্ষস্থানীয় সার্টিফিকেশন সেবা সরবরাহকারি প্রতিষ্ঠান। সামিট পাওয়ারের সকল বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র পরিদর্শন করে এই সনদ দিয়েছে।

রাজধানীর স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে আজ রোববার এই সনদ হস্তান্তর অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে সামিট পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক জেনারেল (অব) প্রকৌশলী আবদুল ওয়াদুদের হাতে বরিশাল এবং নারায়নগঞ্জ ইউনিট-২ এর ইনটিগ্রেটেড ম্যানেজমেন্ট সিস্টেম সনদ তুলে দেন ব্যুরো ভেরিটাস –এর কান্ট্রি ম্যানেজার সোহেল আজাদ।
এসময় অন্যদের মধ্যে সামিট পাওয়ার লিমিটেডের ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার ও কোম্পানী সেক্রেটারি স্বপন কুমার পালএসিএ, ব্যুরো ভেরিটাস (বাংলাদেশ) প্রা. লিমিটেডের হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট মুকুট কে বড়ুয়া, হেড অফ সার্টিফিকেশন মো. তৌফিকুল আরিফ উপস্থিত ছিলেন।