সামিটের লতিফ খান আবারও বিপ্পার প্রেসিডেন্ট নির্বাচিত

সামিট গ্রুপের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ লতিফ খান আবারও বাংলাদেশ ইন্ডিপেনডেন্ট পাওয়ার প্রডিউসারস এসোসিয়েশনের (বিপ্পা) প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। এসোসিয়েশনের কার্যালয়ে বিপ্পা’র পরিচালনা পরিষদের সরাসরি ভোটে পরবর্তী দুই বছরের জন্য তাকে নির্বাচিত করা হয়।

২০ শে নভেম্বর রাজধানীর  গুলশানের ফোর পয়েন্টস বাই শেরাটন হোটেলে বিপ্পা’র ২য় বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। সাধারন সভায় বার্ষিক প্রতিবেদন এবং আগামী অর্থবছরের বাজেট উত্থাপন করা হয়।

রাজধানীর গুলশানে অবস্থিত ফোর পয়েন্টস বাই শেরাটন হোটেলে অনুষ্ঠিত বিপ্পা’র ২য় বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন বিপ্পা’র
প্রেসিডেন্ট মোহাম্মদ লতিফ খান, ভাইস প্রেসিডেন্ট গোলাম রাব্বানী চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট লে. জেনারেল (অব.) আব্দুল ওয়াদুদ, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) ইমরান করিম, ডিরেক্টর হুমায়ুন রশিদ, ডিরেক্টর কে. এম. রেজাউল হাসানাত, ডিরেক্টর মো. মামুন হায়দার, ডিরেক্টর ফয়সাল করিম খান এবং সেক্রেটারি জেনারেল আবদুল হালিম।

বাংলাদেশের ইন্ডিপেনডেন্ট পাওয়ার প্রডিউসারস এসোসিয়েশন (বিপ্পা) মোট ৪৩টি স্বতন্ত্র বিদ্যুৎ উৎপাদনকারি প্রতিষ্ঠান নিয়ে ২০১৫ সালে গঠন করা হয়। এটি মূলত স্বতন্ত্র বিদ্যুৎ উৎপাদনকারি  প্রতিষ্ঠানগুলোর ব্যবসায় বাণিজ্যের প্রতিনিধিত্বকারি সংস্থা।