ঢাকা,  বুধবার,  মার্চ ২০, ২০১৯ | ৬ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ
For problem seeing Bangla click here
সদ্য খবর
English

শেভরন শীতবস্ত্র বিতরণ করেছে

ইবি প্রতিবেদক

শেভরন বাংলাদেশ শীতবস্ত্র বিতরণ করেছে। ঢাকায় কুসুমকলি স্কুল এবং তিন গ্যাসক্ষেত্র যথাক্রমে জালালাবাদ, মৌলভীবাজার ও বিবিয়ানা এলাকায় এক হাজার ৩০০ কম্বল বিতরণ করেছে।
শেভরন এর এক্সওয়াইজি নেটওয়ার্কের বাংলাদেশ চ্যাপ্টার ও পলিসি, গভর্ণমেন্ট এ্যান্ড পাবলিক এ্যাফেয়ার্স (পিজিপিএ) ডিপার্টমেন্ট যৌথভাবে শীতকালীন পোষাক সংগ্রহের কার্যক্রম নেয়। তারই অংশ হিসেবে এই কম্বল বিতরণ। এতে শেভরনের কর্মীরা এবং পিজিপিএ অর্থ দিয়েছে।
এই কম্বলগুলোর সাথে শেভরনের কর্মীদের সাথে দেয়া শীতকালীন পোষাক ঢাকা এবং শেভরনের গ্যাসক্ষেত্র এলাকায় বসবাস করা পিছিয়ে পড়া মানুষদেও বিতরণ করা হয়। এক্সওয়াইজি হলো শেভরনের কর্মীদের নেটওয়ার্ক। এর লক্ষ হলো উদ্ভাবনী সুযোগ তৈরির মাধ্যমে শেভরনের ভবিষ্যৎ প্রজন্মকে সংযোগ করা, উন্নয়ন করা এবং উদ্বুদ্ধ করা। এবং কর্পোরেশনের ভবিষ্যৎ সফলতাকে নিশ্চিত করা। এক্সওয়াইজি সদস্যদের নানাবিধ কর্মকাণ্ডের মধ্যে শেভরনের কর্মীদেও কমিউনিটি এনগেজমেন্টে সারাবছর সক্রিয় থাকা অন্যতম।
বিবিয়ানা গ্যাস ক্ষেত্রের পাশে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কম্বল বিতরণ কর্মসূচি শুরু হয়। শেভরনের পরিচালক (অপারেশন) এবং এক্সওয়াইজি নেটওয়ার্ক, বাংলাদেশ এর স্পন্সর গ্যারী এ অর এবং পিজিপিএ পরিচালক ইসমাইল হোসেন চৌধুরী কর্মসূচিতে উপস্থিত ছিলেন। বিবিয়ানা গ্যা ক্ষেত্রর উর্ধ্বতন কর্মকর্তা এবং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বজলুর রশীদসহ অন্যরা এসময় উপস্থিত ছিলেন।

chevron
এছাড়া ঢাকা লেডিসক্লাবের সাথে অংশীদারিত্বে কুসুমকলি স্কুলে পড়ুয়া ৩০০ পিছিয়ে পড়া ছাত্রছাত্রীকে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে ইসমাইল হোসেন চৌধুরী ছাড়াও শেভরনের বেইস বিজনেস ম্যানেজার শহিদ সামছু, ঢাকা লেডিসক্লাবের প্রেসিডেন্ট মাহবুবা কবির রুমঝুম, সমাজ কল্যাণ সেক্রেটারি ফাইজুন্নেসা মুনা উপস্থিত ছিলেন।
ইসমাইল হোসেন চৌধুরী তার বক্তৃতায় বলেন, শেভরনের উদ্যোগগুলো গ্যাস ক্ষেত্র এলাকায় বসবাসরত মানুষের শিক্ষা, ¯^াস্থ্য, জীবন ও জীবিকার উন্নয়নে ভ‚মিকা রাখছে।

এখানে মন্তব্য করুন

আপনার ইমেইল জনসমক্ষে প্রকাশ করা হবে না

*

You can use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>