তিতাস গ্যাস কোম্পানির কল সেন্টার চালু

গ্রাহকসেবার মান উন্নয়নে আধুনিক ও যুগোপযোগী ডিজিটাল সেবা দিতে কল সেন্টার চালু করেছে তিতাস গ্যাস কোম্পানি। এরইমধ্যে ওয়েব বেজড ইন্টিগ্রেটেড কম্পিউটার সিস্টেম কার্যক্রম চালু করা হয়েছে। এর মাধ্যমের গ্রাহকরা অভিযোগ করতে পারবে।
তিতাস জানায়, ওয়েবসাইট ও কলসেন্টারের মাধ্যমে তিতাসের অধীন এলাকার যেকোনো গ্রাহক তার তথ্য অনুসন্ধান করতে পারবে। পাশাপাশি গ্যাস লিক হলে অথবা যে কোনো অভিযোগও জানাতে পারবে তারা। এজন্য কোম্পানির ওয়েবসাইট (https://www.titasgas.org.bd) ব্রাউজ করে সাধারণ অভিযোগ অপশন থেকে বা ওয়েবে রেজিস্টার্ড গ্রাহকরা ওয়েব পোর্টালের মাধ্যমে বা কল সেন্টারের জন্য ১৬৪৯৬ বা ০৯৬১২৩১৬৪৯৬ নম্বরে ডায়াল করতে হবে।
অভিযোগকারি তাৎক্ষণিকভাবে ট্র্যাকিং নম্বর সংবলিত প্রাপ্তি স্বীকারের এসএমএস পাবেন। পরে এ ট্র্যাকিং নম্বরের মাধ্যমে অনুসন্ধান বা অভিযোগটির অগ্রগতি সম্পর্কে জানতে পারবেন গ্রাহক। এ ব্যবস্থা প্রাথমিক পর্যায়ে পরীক্ষমূলকভাবে সকাল ৯টা থেকে রাত্র ৮টা পর্যন্ত চালু করা হয়েছে।